মঙ্গলবার, ১৯ জুলাই, ২০১৬

সোসাল মিডিয়ার সাংবাদিকগণদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ সাংবাদিক সাকিব আহমদ মুছা'র

সোসাল মিডিয়ার সাংবাদিকগণদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ সাংবাদিক সাকিব আহমদ মুছা'র

সাকিব আহমদ মুছা, (প্যারিস) ফ্রান্স থেকে :-আমার কৃতজ্ঞতা প্রকাশ করার  মতো আজ আর ভাষা জানা রহিলনা। তারপরও আমি আমার পক্ষ থেকে  আজ সকল মিডিয়ার সাংবাদিক সংস্থার ভাইদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ও তার সাথে আমি আমার অন্তিম মুহুর্তে পাশে দাড়ানোর জন্য বাংলার জনপ্রিয় সোসাল মিডিয়া PhotoNewsBDর সাথে কর্মরত বার্তা সম্পাদক ও নির্বাহি সম্পাদক সহ জুড়ী প্রেস ক্লাব এর সাথে যে বা যারা জড়িত আমি তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

যে, বা যারা আমার দু:খে দুখি হয়েছেন সেই আমি যে, খবরের কাগজের সাথে জড়িত PhotoNewsBD ও  দৈনিক ড্রীম সিলেট।

আমার দু:খের খবর শুনে যে বা যারা সর্বপ্রথম আমার পাশে দাড়ালেন প্যারিস বাংলা প্রেসক্লাবের সভাপতি জনাব আবু তাহির ও প্যারিস বাংলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক জনাব এনায়েত হোসেন সুহেল, কোষাধক্ষ ফেরদৌস করিম আখঞ্জি, সাংগঠনিক সম্পাদক লুতফুর রহমান বাবু, প্রচার সম্পাদক নয়ন মামুন, প্যারিস বাংলা প্রেসক্লাবের সদ্য ও ডেইলি সিলেটের সম্পাদক  আবুল কালাম মামুন, দৈনিক ড্রীম সিলেট পত্রিকার লেখক সম্পাদক শেখ আব্দু মজিদ ও PhotoNewsBর বিভিন্ন সোসাল মিডিয়ার সাথে যে দীর্ঘ দিন থেকে সাংবাদিকতার সাথে মানব সেবার কাজ করে আসছেন সেই প্রিয়মুখ Amdadul Haque ভাই, আমি সেই সত সাহসি বাংলার জনপ্রিয় সাংবাদিক PhotoNewsBর Amdadul Haque ভাইয়ে সাথে দীর্ঘ দিন থেকে কাজ করে আসছি আমি আমার সেই সত সাহসি বাংলার জনপ্রিয় সাংবাদিক PhotoNewsBDর সাথে জড়িত Amdadul Haque ভাই-কে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আমি আরো আশাকরি আজ যে, ভাবে আপনারা বিভিন্ন সোসাল মিডিয়ার সমাজ সেবার সাংবাদিকগণ আমার সমস্যার কথা শুনে পাশে দাড়িয়েছেন টিক সেভাবেই যদি আরো কোন সোসাল মিডিয়ার সমাজ সেবার সাংবাদিকগণ বিপদ গ্রস্থর সম্মুখীন হয়ে থাকেন বা পড়েন তাহলে আপনারা আপনাদের সর্ব শক্তি প্রয়োগ করেও পাশে দাড়াবেন।  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন