রবিবার, ২৪ জুলাই, ২০১৬

প্যারিসে অল্পের জন্য প্রানে বাঁচলেন আব্দুল্লাহ

প্যারিসে অল্পের জন্য প্রানে বাঁচলেন আব্দুল্লাহ

সাকিব আহমদ মুছা, (প্যারিস) ফ্রান্স থেকে : -আব্দুল্লাহ মূলত ফ্রান্সের নাগরিক। গতকাল বেলা ২:৪৫ মিনিটে ফ্রান্সের রাজধানী প্যারিসের মেট্রো হোস এর টিক উপরে ঘটে  এক অনাকাঙ্ক্ষিত ঘটনা।

মেট্রোর উদ্দেশ্যে হাটতে হাটতে যখন আনমনা আব্দুল্লাহ  মেট্রোর টিক  ধারপ্রান্তে তার টিক সে মুহুর্তেই মেট্রো হোস স্টেশন থেকে উপরে ওঠার হাতের বামপার্শ্বের ব্যাকারী দোকানের উপর থেকে আউট সাইড়ের একটি জুলন্ত  সাইনবোর্ড পড়ে আব্দুল্লাহ এর গা ঘেষে। সে কারনে ভাগ্যক্রমে আহত হলেও মৃত্যুর কূল থেকে প্রানে বাঁচতে পারলেন  আনমনা আব্দুল্লাহ।

আব্দুল্লাহ এর অবস্থা মর্মান্তিক দেখে যদিও প্রাথমিক অবস্থায় আশপাশের লোকজন না আসে। কিন্তু আহত আব্দুল্লাহ-কে মর্মান্তিক দেখে সহযোগীতার মনোভাব নিয়ে তার টিক সে মুহুর্তে পাশে এসে দাড়ালেন প্রবাসে বাংলাদেশের মুখ উজ্বলকারী  বিশিষ্ট সমাজ সেবক জনাব মিজান চৌধুরী মিন্টু।


তার টিক সে মুহুর্তেই ঘটনার স্থল ফটোনিউজবিডি ক্যামেরার নজর বন্দী। ক্যামেরার এক্সক্লোসিভ ভিডিও ধারন করতে ধরা পড়ে আরো ঘটনার স্থলের বেশ কিছু চিত্র।  ক্যামেরা বন্দী চিত্রর মাধ্যমে দেখা যায় ফ্রান্স প্রবাসী বাংলাদেশি বিশিষ্ট সমাজ সেবক জনাব মিজান চৌধুরী মিন্টু আব্দুল্লাহর সুস্থ্যতার জন্য ইমার্জেন্সি ভিত্তিতে ১৮ নম্বরে কল করলে ফায়ার সার্ভিসের একটি টিম সহকারে ঘটনার স্থলে গাড়ি নিয়ে আসে ও আহত ব্যাক্তি আব্দুল্লাহ-কে বিশিষ্ট সমাজ সেবক জনাব মিজান চৌধুরী মিন্টুর সহযোগীতায় ফায়ার সার্ভিসের টিম সহকারে দ্রুত গতীতে সু- চিকিৎসার জন্য হাস্পাতালের উদ্দেশ্য যাত্রা শুরুকরে। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন