শুক্রবার, ৮ জুলাই, ২০১৬

জঙ্গীদের কোনো ধর্ম নেই: সাকিব আহমদ মুছা

জঙ্গীদের কোনো ধর্ম নেই: সাকিব আহমদ মুছা

সাকিব আহমদ মুছা প্যারিস ফ্রান্স থেকে : কিশোরগঞ্জের শোলাকিয়া ঈদগাহ এলাকায় সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন প্যারিস ফ্রান্স থেকে লেখক, ব্লগার, সাংবাদিক সাকিব আহমদ মুছা। তিনি বলেন, ‘যারা দেশ দেশে সন্ত্রাস চালাচ্ছে, ধর্মের সঙ্গে তাদের কোনো সম্পর্ক নেই। 
দৈনিক ড্রিম সিলেট ও ফটো নিউজ বিডি পত্রিকার খবরে বলা হয়, গতকাল শুক্রবার ফ্রান্সের প্যারিসের ওভারভিলা ম্যাচে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে এমন মন্তব্য করেন।

সম্পাদক নোট: ব্লগার সাংবাদিক সাকিব আহমদ মুছা'র নিজওয়েবসাইট থেকে প্রকাশ করা হলো। 

বাংলাদেশে পর পর ঘটে যাওয়া হামলা নিয়ে মতামত জানতে চাইলে লেখক, ব্লগার, সাংবাদিক সাকিব আহমদ মুছা সাংবাদিকদের বলেন, ‘‘যারা খুন করে, আতঙ্ক ছড়ায়, তারা হিন্দু, শিখ, ইসলাম না খ্রিস্টান কোন ধর্মের মানুষ তাতে কিছু এসে যায় না। ধর্মের সঙ্গে এদের কোনও সম্পর্ক নেই। তারা নিজেদের কতটা ধর্মপ্রাণ বলে দাবি করল তাতেও কিছু যায় আসে না। কারণ তারা যে ধর্মের কথাই বলুক না কেন, সব ধর্মই আমাদের প্রেম আর শান্তির কথা শেখায়।’’


গত ১ জুলাই ঢাকার গুলশনের হলি আর্টিজান রেস্টুরেন্টে হামলার এক সপ্তাহের মধ্যে বৃহস্পতিবার (০৭ জুলাই) আবারো কিশোরগঞ্জের শোলাকিয়ায় ঈদের নামাজ চলাকালীন সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন