শুক্রবার, ১৯ আগস্ট, ২০১৬

ছবির সাথে বিভিন্ন পত্র-পত্রিকায় লেখালেখি


সাংবাদিক সাকিব আহমদ মুছা, বিগত বছর তিন এক আগে আমি যে, ছবির সাথে বিভিন্ন পত্র-পত্রিকায় লেখালেখি ও হিন্দু ধর্মাবলম্ভীয় বই পুস্তুকে কজ করার প্রসংঙ্গে, আমাকে আমার এলাকার বেশ কিছু মুসলিম ধর্মীয় নামধারী প্রভাবশালী ইসলামিক সংগঠন যেমন জামায়াতে ইসলাম, হেফাজতে ইসলাম, মৌলবাদী, আনসার উল্লাহ বাংলাটিমর ক্যাডার বাহিনী সংগঠন আমাকে মানুষের অধিকার আদায়ের ছবির সাথে লেখালেখি থেকে বঞ্চিত করা ও জেল বন্ধি সহ হত্যার  লক্ষ্যে নাস্তিক বিধর্মী বলে অভিযোগ তুলেধরেছে।  ও বিগত ০৪ জানুয়ারী ২০১৩ সংখ্যালগু সম্প্রদায়ের বাড়ি-ঘর মন্দির ভাংচুর কক্টেল বিষ্ফোরন ঘটনার স্থলে পুরুষ, মহিলা শিশু, পুশু পাখি  সহ  অর্ধশতাদিক আহত  রাজনৈতিক ফায়দা লোটার লক্ষ্যে হামলাকারী আওয়ামী লীগ জামায়াত ইসলাম, হেফাজতে ইসালম, মৌলবাদী, আনসার উল্লাহ বাংলাটিম  এইসব ঘটনার চিত্র ও খবরা খবর প্রিন্ট মিডিয়া পত্র-পত্রিকায় প্রকাশা করার কারনে  নানা ধরনের মিথ্যা মামলায় ইতি মধ্যে আমাকে আসামী করা হয়েছে।

এমনকি আওয়ামী  লীগ ০৭ জানুয়ারী ২০১৩, ২৬ নভেম্বর ২০১২, ০৬ মার্চ ২০১২, পুলিশ পাহাড়ায় প্রকাশ্যে জামাত, বিএনপি-কে দিবালোকে যখন গুলিছুড়ে তখন আমার ক্যামেরা ধারন করা ছবিগুলি এখন দিবালোকে পত্র-পত্রিকার মাধ্যমে প্রকাশ বিচারেরর সম্মুখীন। ক্যাড়ার বাহিনীগণও পুলিশ এখন আমাকে খুঁজছে কারন আমি তাদের বেশ কিছু অপকর্মের স্বাক্ষী। […]

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন