শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০১৬

ইমাম হত্যার ঘটনা যেখানে ঘটেছে সেটাতো বাংলাদেশের সিলেট

লেখক: মো: সাকিব আহমদ মুছা

সম্পাদক নোটব্লগার সাংবাদিক সাকিব আহমদ মুছা' নিজ ওয়েবসাইট থেকে প্রকাশ করা হলো।  

ইমাম হত্যার ঘটনা যেখানে ঘটেছে সেটাতো বাংলাদেশের সিলেট


আমরা কথায় কথায় বহু দিন থেকে শুনে আসছি দেখে আসছি বাংলাদেশ নব্বই ভাগ বিশ্বের ধর্ম প্রাণ অন্যতম মুসলমানদের প্রধান দেশ হিসাবে পরিচিতি তাহলে প্রশ্ন হল ইমাম হত্যার ঘটনা যেখানে ঘটেছে সেটাতো বাংলাদেশের সিলেট। এখানে প্রশ্ন আসে সিলেটে এতই লোক ধর্মপ্রাণ মুসলমান থাকতে একজন ধর্ম প্রাণ মসজিদের ইমামকে কেন বা কারা হাত-পা ব্যাঁধে তাও আবার গলায় দড়ি দিয়ে ফাঁসির মাধ্যমে হত্যা কারা হলো মসজিদের ইমামের দৌড় ফেসবুক পর্যন্ত ছিল। ইহুদি, নাসারাদের পরে এখন যুক্ত হলো ইসকন। হিন্দু, বৌদ্ধ, খ্রীস্টান, ইহুদী, নাস্তিক সবাই খারাপ, শুধু ১৫০ কোটি মুসলিমরা ভালো। তাও আবার এখন পর্যন্ত মুসল্লিদের ইমাম হত্যার কোন তেমন ব্যাপক পদক্ষেপ নাই।


ইসকনের মন্দিরে হামলা করেছে মুসল্লিরা, এখন দোষ হলো ইসকনের। আর লোকের আনাগুনাতে শুনেছি মসজিদের ইমাম খুব একটা ভালো মানুষ ছিলেন না চরিত্র সম্পর্কেও অনেক ভাজে মন্তব্য ফেইসবুক এবং ব্লগে শুনেছি। মসজিদের মুসল্লিদের নিজেদের মধ্যে হয়তো গন্ডগোলে ছিল বিদায় মুসল্লিরাই থাকে হত্যা করেছে বলে অনুমান করা যায় এমনকি ইসকনের উপর দায় চাপানোর চেষ্টা চালাচ্ছে


উল্লেখ্য ইসকনের মন্দিরে হামলা করেছে মুসল্লিরা, ইসকনের মন্দিরে হিন্দুরা এই হামলার প্রতিশুধ নিতে ফেইসবুক এর ইসকন মন্দির সম্পর্কে লেখক মসজিদের ইমাম কে হাত পা ব্যাধে গলায় দড়ি দিয়ে নির্মম ভাবে হত্যা করে প্রতিশুধ নিতে ধারনা করা যায় ইসকন মন্দিরের হিন্দুদের।


সিলেটের ওসমানীনগরে মসজিদ থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় আব্দুর রহমান নামে ঐ ইমামের লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় তার হাত-পা বাঁধা ছিল। বৃহস্পতিবার সকালে লাশটি উদ্ধার করা হয়।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন