শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৬

১৯ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‘হিরো ৪২০’

sakib ahmad.... সকল বাধা-বিপত্তি দূর করে সব অনিশ্চিয়তা কাটিয়ে নির্ধারিত তারিখেই মুক্তি পাচ্ছে ‘হিরো ৪২০’ ছবিটি। দুই বাংলার যৌথ প্রযোজনার এ ছবিটি সোমবার বিকেলে বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে।
সেন্সর ছাড়পত্র পাওয়ায় ছবি মুক্তি দিতে আর কোনো বাধা নেই। ফলে পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী আগামী ১৯ ফেব্রুয়ারিতেই ছবিটি মুক্তি পাচ্ছে বলে জানান ছবিটির প্রযোজনা সংস্থার একাংশ বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আব্দুল আজিজ।
জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ। ‘হিরো ৪২০’ ছবিটি পরিচালনা করছেন বাংলাদেশের সৈকত নাসির। ছবিতে প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের নুসরাত ফারিয়া এবং ভারতের ওম ও রিয়া সেন। এরইমধ্যে ছবিটির টিজার প্রদর্শিত হচ্ছে ইউটিউবে।
গত সপ্তাহে অনেকটা আনন্দঘন পরিবেশে ছবিটির অডিও অ্যালবাম প্রকাশিত হয়। অনলাইন, ফেসবুকের পাশাপাশি দেশজুড়ে ছবিটির ভিন্নমাত্রা এবং অভিনব প্রচারণা চালাচ্ছে জাজ মাল্টিমিডিয়ার মার্কেটিং টিম।
গত ১২ ফেব্রুয়ারি ভারতে এ ছবিটির মুক্তি পেয়েছে। তার ঠিক এক সপ্তাহ পর ১৯ ফেব্রুয়ারি বাংলাদেশে মুক্তি দেওয়ার কথা থাকলেও প্রিভিউ কমিটির তিন অভিযোগের কারণে তা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছিল। তবে শেষ পর্যন্ত সব অভিযোগ পেছনে ফেলে সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেল ছবিটি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন