মঙ্গলবার, ২১ জুন, ২০১৬

প্যারিসে চলছে জোরপূর্বক ধর্মান্তর করন

সাকিব আহমদ মুছা, ফ্রান্স থেকে:-ঘটনার সূত্রপাত ধরে জানাযায় বেশ কিছু দিন থেকে ফ্রান্সের রাজধানী প্যারিস মেট্রো-৭ লাকরনভ এর অভারভিলা আবাসিক এলাকার এক মুসলিম ধর্মীয় প্রবাসি বাঙ্গালি কমিউনিটির মানবতার দেশ ফ্রান্স,  জোর করে চলছে ধর্মান্তর করন। তাও আবার মুসলিম ধর্মীয় পেশাধারী জঙ্গি মো: আব্দুল হামিদ ও তার সহযোগী মো: জাকির হুসেনের এর ক্ষমতার কবলে বেশ কিছু মানুষ ধর্মীয়জনিত কারনে জিম্মি।

চলতি মাসের বিশ তারিখ অর্থাত গতকাল মুসলিম ধর্মীয় পেশাধারী জঙ্গি মো: আব্দুল হামিদ ও তার সহযোগী মো: জাকির হুসেনের এর ক্ষমতার কবলে  ধর্মীয়জনিত কারনে হামলার শিকার হন সাংবাদিক সাকিব আহমদ মুছা। 

সাংবাদিক সাকিব আহমদ মুছা'র অভিযোগ চলতি মাসের এক  তারিখ নিম্নে উল্লেখিত ঠিকানায় থাকার জন্য এক সিটের একটি বেড রুম বাড়া করেন। কিন্তু দু:খের বিষয় ঘটনার সূত্র কসলে বুঝাযায় রুম বাড়া নিবার পর প্রথম দিন দুই এক তার  ভালয় ভালয় বসবাস কাটে। দিন যত ঘনায় আসে একের পর এক সঠিক প্রন্থায় ইসলাম গ্রহনের পেশার।

মুসলিম ধর্মীয় পেশাধারী জঙ্গি মো: আব্দুল হামিদ ও তার সহযোগী মো: জাকির হুসেনের  সঠিক প্রন্থায় ইসলাম গ্রহনের দাওয়াত না মানলে কঠিন চাপের ও হুমকির সম্মুখিন হতে থাকেন সাংবাদিক সাকিব আহমদ মুছা।

জঙ্গি মো: আব্দুল হামিদ ও তার সহযোগী মো: জাকির হুসেনের বক্তব্যে জনসম্মখে স্পষ্ট ফুটে আসে যে, সঠিক প্রন্থায় ইসলাম গ্রহন ও আল্লাহর ইবাদত বন্দেগীর মাধ্যমে জীবন যাপন করে মুসলিম হলে রুমে থাকতে পারবেন। 

এছাড়া আরোও ইসলাম গ্রহনে বাড়তি বেশ কিছু জিহাদী ট্রেনিংএর চাপ আসে জঙ্গি মো: আব্দুল হামিদ ও তার সহযোগী মো: জাকির হুসেনের বক্তব্যে সাংবাদিক সাকিব আহমদ মুছা ওপর। 

এবিষয়ে উপরোল্লিখিত ঠিকানায় কথাকাটাকাটির মাধ্যমে জঙ্গি মো: আব্দুল হামিদ ও তার সহযোগী মো: জাকির হুসেন এর হামলার শিকার হলে মানসিক ভাবে আহত হন সাংবাদিক সাকিব আহমদ মুছা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন