শনিবার, ১৮ জুন, ২০১৬

জড়িত আইএস, প্যারিসে পুলিশ দম্পতিকে কুপিয়ে হত্যা

সম্পাদক নোট: ব্লগার সাংবাদিক সাকিব আহমদ মুছার ‘জড়িত আইএস, প্যারিসে পুলিশ দম্পতিকে কুপিয়ে হত্যা পরিচালনা করেছে’ প্রবন্ধটি তার নিজ ওয়েবসাইট থেকে প্রকাশ করা হলো।

প্যারিসে একের পর এক আইএস হত্যা কান্ড ঠান্ডা মাথায় ঘটাচ্ছে। ইউরো কাপ চলাকালীনই ফের প্যারিসে রক্তপাত ঘটাল আইএস। এই মানুষ হত্যার কান্ড কোন মানবতার কাজ তা আমার জ্ঞানে পড়ছে না তাও আবার মানুষের সেবক পুলিশ হত্যা। দুই পুলিশ আধিকারিককে কুপিয়ে খুন করল আইএস জঙ্গি লারোসি আব্বাল্লা। বছর ২৫-এর এই যুবক এদিন প্যারিসের এক পুলিশ আধিকারিককে তাঁর বাড়ির সামনেই ছুরি মেরে হত্যা করে।

ফ্রান্স সরকার এ মর্মান্তিক ঠান্ডা মাথার হত্যা কান্ডের সাথে সম্পৃক্ত কারি আইএস দের কে যেন দ্রুত বিচারের মুখামুখি করান। ২৫-এর এই আইএস জঙ্গি লারোসি আব্বাল্লা যুবক পুলিশ আধিকারিকের পেটে ছুরি ঢুকিয়ে দেয়। এরপর ম্যাগনানভিল এলাকায় ওই পুলিশ আধিকারিকের বাড়িতেই আশ্রয় নেয় সে। ওই পুলিশ আধিকারিকের স্ত্রী যিনি নিজেও একজন পুলিশ কর্মী ও তাঁর পুত্র সন্তানকে পণবন্দি বানায় লারোসি।

মুসলমানরা কি নবী মোহাম্মদের ইসলাম বিজয়ের নামে মানুষ হত্যার পেশা বিজনেস হিসাবে বেচেনিছেন। নতোবা কেন এক শ্রেনির মুসলমানরা একের পর এক মানুষ হত্যার সংগঠন করে ছন্দ বেশে ঠান্ডা মাথার হত্যা কান্ড চালাচ্ছে। ফ্রান্স সহ গোঠা ইউরোপে বেশ কিছু দিন থেকে সর্বস্থরের মানুষের জনমনে আতংক দেখা যাচ্ছে।

যদিও পরে পুলিশের গুলিতে প্রাণ হারায় সে ২৫-এর এই আইএস জঙ্গি লারোসি আব্বাল্লা যুবক। বাড়িতে ঢুকে মৃত পুলিশ আধিকারিকের স্ত্রীকেও মৃত অবস্থায় উদ্ধার করা হয়। তবে তাঁদের সন্তানের গায়ে হাত দেয়নি লারোসি। প্যারিসে আইএস হামলা আইএসের বাড়বাড়ন্তের ইঙ্গিত, নাকি তাদের দেওয়ালে পিঠ ঠেকে যাওয়ার ফল তা বোঝার চেষ্টা করছেন গোয়েন্দারা।

ফ্রান্স সকারের প্রতি আমার এই ছোট্ট আবদার খানা ফ্রান্সে শান্তি সহ গোঠা ইউরোপে শান্তি ফিরে পেতে সরকার যেন নবী মোহাম্মদের ইসলাম বিজয়ের নামে মানুষ হত্যার আইএস প্রতিরোধে তার সর্বশক্তি প্রয়োগ করেন। […]

1 টি মন্তব্য:

  1. দেশে জঙ্গীবাদ, গুপ্ত হত্যা, সন্ত্রাসী তৎপরতা বন্ধে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে।

    উত্তরমুছুন