রবিবার, ৩ এপ্রিল, ২০১৬

প্যারিসে স্বরলিপির বর্ষবরন বৈশাখী অনুষ্ঠান ১৪২৩

প্যারিসে স্বরলিপির বর্ষবরন বৈশাখী অনুষ্ঠান ১৪২৩


সাকিব আহমদ মুছা ফ্রান্সথেকে- ১৪২৩ বাংলার বৈশাখী বর্ষবরন অনুষ্ঠান উপলক্ষ্যে, ফ্রান্স প্রবাসী বাংলাদেশি স্বরলিপি সাংস্কতিক শিল্পিগোষ্ঠীর উদ্যোগে, এক বিশাল বৈশাখী বর্ষবরন অনুষ্ঠান।

ফ্রান্স এর রাজধানী প্যারিস শহর এর Place de la République আগামী ১৪ই এপ্রিল ২০১৬ রোজ বৃহ:স্পতি বার, বেলা ১টা থেকে রাত ৮টা পর্যন্ত। প্রতিবারের মতো এবারও বাংলার পুরুনো ঐতিহ্য ধরে রাখতে, ফ্রান্স প্রবাসী বাংলাদেশি স্বরলিপি সংস্কতিক শিল্পিগোষ্ঠী Place de la République খোলা মাঠে এক না না ধরেনের বিশাল আয়োজন নিয়ে আসছে।

ফ্রান্স প্রবাসী ও বাংলাদেশী সহ বাংলার পুরোনু ঐতিহ্য উপভূগ করতে ও ধরে রাখতে, আগামী ১৪ই এপ্রিল ২০১৬ বৃহ:স্পতিবার প্যারিস এর Place de la République এর দিকে এক পলক চোখ রাখা ও উপস্থিত থাকা সকলের প্রতি আহ্বান করছে ফ্রান্স প্রবাসী বাংলাদেশি স্বরলিপি সাংস্কতিক শিল্পিগোষ্ঠী ।

উক্ত অনুষ্ঠান চলাকালে ফ্রান্স প্রবাসী স্বরলিপি সংস্কতিক শিল্পিগোষ্ঠী সহ ফ্রান্সের পার্শ্ববর্তী দেশ লন্ডন থেকে আগত একদল বিখ্যাত শিল্পিগোষ্ঠী ও বাংলাদেশ থেকে আগত খ্যাতি অর্জনকারী একদল শিল্পিগোষ্ঠী প্যারিস Place de la République বাংলার পুরুনো ঐতিহ্য ফ্রান্স সহ গোটা ইউরোপ ছড়িয়ে দিতে ও বরন করেনিতে বিপুল সমাহারে না  না ধরনের সঙ্গীতের ব্যাপক ভূমিকা অব্যাহ রাখবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন