রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রতি হিংসা মূলক ভাবে সমাজ সেবার খই ফুঁটিয়ে মুখে বড় আওয়াজে কথা বলেন।

সম্পাদক নোট: ব্লগার সাংবাদিক সাকিব আহমদ মুছা' নিজওয়েবসাইট থেকে প্রকাশ করা হলো।

প্যারিসে আমি বেশ কিছু দিন থেকে দেখে আসছি অনেকেই সমাজ সেবার পোষাক ধারণ করে অনেকের দায়িত্ব থেকে দূরে রাখার জন্য প্রতি নিয়ত প্রতি হিংসা মূলক ভাবে মুখে সমাজ সেবার খই ফুঁটিয়ে বড় আওয়াজে কথা বলে আমাদের মতো লেকদের নাম পরিচয় জনসম্মুখে প্রকাশ করতে না ইচ্ছুক। তবে এতে কোন সমস্যা নয়। সমস্যা হলো পরিচয় যখন দিবেন যার যা পরিচয় আছে সেটা আপনারা উল্লেখ না করে জনসম্মুখে আমাকে সহ আমার মতো আরও অন্যান্যদেরও বেশ কিছু সম্পর্কে অনেক অভিযোগও রয়েগেছে। কিন্তু তবে আমি তাদের নাম পরিচয় বলবো না। সমাজের কাছে খাঁট বানানোর উদ্যোশ্যে, আমাকে সহ অন্যান্য দেরও আসল পরিচয় গোপন রেখে  জনসম্মুখে ভুল ব্যাখ্যার পরিচয় উপস্থাপন করেন। আশা করি এখন থেকে সতর্ক হয়ে যাবেন। সত্য প্রকাশে যতবড়ই ক্ষমতাশীন বাঁধার মুখে হুমকি হয়ে আশোক না কেন আমি তাদের বিরোদ্ধে আমার কলম মানবাধিকারের স্বার্থে নিরিপেক্ষ ভাবে আজীবন কাজ করবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন