বৃহস্পতিবার, ১২ মে, ২০১৬

রাজনীতিবীদদের মতো কথা বার্তা বলেন সাংবাদিক

সাকিব আহমদ মুছা, প্যারিস (ফ্রান্স) থেকে :–আপনি কি সাংবাদিক, তাহলে কেন আপনি রাজনীতিবীদদের মতো কথা বার্তা বলেন, যেমন একজনের পরিচয় একটা জনসম্মুখে প্রকাশ করেন আরেকটা এটা কি কোন ভাল সাংবাদিকের কাজ। আমরা তো এখানে কোন রাজনীতি করেতে আসিনী। আমার জানামতো বাংলাদেশের মতান্তরে সাংবাদিকরা কাজ করেন গণমানুষের ন্যা্য্য অধিকার আধায়ে স্বার্থে । যেমন আমি একজন বাংলাদেশি নাগরীক আমার পরিচয় আমি স্বপ্ল শিক্ষায় শিক্ষিত "ফ্রান্স দৈনিক প্রতিনিধি সাংবাদিক"। আমার পেশাকে আমি অনেক শ্রদ্ধা করি যেমন অনেক সময় বিনা পারিশ্রমি নিয়ে মানুষের ন্যায্য অধিকার আদায়ে স্বার্থে জীবনের ঝুকি নিয়ে কাজ করতে হয় আমাকে, কেন না এটা হচ্ছে একটি সামাজিক কাজ। কাজের তাগিদে অনেক ক্ষেত্রে দিকবেদিক ছুটা ছুটিও করতে হয় আমাকে। তাই না দিতে পারি বাবা মাকে স্বান্তনা। আর আমার উপার্যন সীমিত তাই হাতে উঠেনা বাবা মার প্রতি খরচের টাকা। আশাকরি এর পর থেকে যার যা পরিচয় আছে তা আপনারা জনসম্মুখে ধরে তুলতে অবহেলা করবেন না। আমরা রাজনীতির খেলার মাঠে আসিনি আমরা আসছি সত্য ঘটে যাওয়া ঘটনাগুলী প্রকাশ করতে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন