মঙ্গলবার, ২৪ মে, ২০১৬

ফ্রান্সে সাংবাদিক ফেরদৌস করিম আখনজীকে সংবর্ধনা

ফ্রান্সে সাংবাদিক ফেরদৌস করিম আখনজীকে সংবর্ধনা


সাকিব আহমদ মুছা, প্যারিস (ফ্রান্স) থেকে :–ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশনের নবগঠিত কমিঠিতে ফেরদৌস করিম আখনজী সহ-সমাজ কল্যান সম্পাদক হিসেবে নির্বাচিত হওয়ায় প্যারিসে সাংবাদিক ফেরদৌস করিম আখনজীকে সংবর্ধনা প্রদান করেছে তার নিজ জেলার ফ্রান্সে অবস্থানরত ফ্রান্স হবিগঞ্জ জেলা যুব কল্যান সংস্থা।

হবিগঞ্জ জেলা যুব কল্যান সংস্থা ফ্রান্সের উদ্যোগে, গতকাল  বিকেলে ফ্রান্সের রাজধানী প্যারিসের ওভারভিলার একটি আধুনিক বিলাশ বহুল হল রুমে, উক্ত উপরোক্ত বিষয়ের, প্রবাসী হবিগঞ্জ জেলার না না প্রশ্ন উত্তরের ব্যাখ্যার ব্যাখ্যা নিয়ে, এক সংবর্ধনার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।    

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন হাফেজ মোঃ খালেদ আহমদ, সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন প্যারিস-বাংলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক লুতফুর রহমান বাবু, সদস্য জাকির হোসেন, জহির উদ্দিন, লিটন আহমেদ,সুহাগ আহমেদ,সলিমুল্লাহ, মাসুক মিয়া, ইফরাজ।

উক্ত সভায় অন্যান্যের মধ্যে য়ারা উপস্থিত ছিলেন, দৈনিক ড্রিম সিলেট অনলাইন পত্রিকার প্যারিস ফ্রান্স প্রতিনিধি সাংবাদিক মো: সাকিব আহমদ মুছা, প্যারিস-বাংলা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক নয়ন মামুন, সদস্য জাকির হোসেন, রাসু মিয়া।

সভার পর্যায়ক্রমে হবিগঞ্জ জেলা যুব কল্যান সংস্থা ফ্রান্সর পক্ষ থেকে সংবর্ধিত ব্যক্তিত্ব সাংবাদিক ফেরদৌস করিম আখনজীকে বিভিন্ন উপহার ও ফুলের তোড়া প্রদান করা হয়।

সংস্থার আহবায়ক রাসেল মিয়ার সভাপতিত্বে ও সিনিয়র আহবায়ক, সাংবাদিক মাজহারুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফ্রান্স আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ওয়াহিদ বার তাহের । বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশনের সহ সভাপতি মামুন মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং প্যারিস-বাংলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক এনায়েত হোসেন সোহেল, কমিউনিটি ব্যক্তিত্ব শরীফ উদ্দিন আহমেদ সৈকত, সাবেক হবিগঞ্জ জেলা যুবলীগ নেতা হাজী জামাল উদ্দিন প্রমূখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন