শনিবার, ৭ মে, ২০১৬

যুক্তরাজ্যের দিকে পা নাড়ালেন সাংবাদিক এনায়েত হোসেন সোহেল

যুক্তরাজ্যের দিকে পা নাড়ালেন সাংবাদিক এনায়েত হোসেন সোহেল

সাকিব আহমদ মুছা, প্যারিস (ফ্রান্স) থেকে :-অনেক গুনের গুনান্বিত মানবাধিকারের শ্রেষ্ঠ শিল্প সাহিত্যের দেশ ফ্রান্স। ফ্রান্সের রাজধানী প্যারিস থেকে  শত বাধা, বিগ্ন, আর ব্যাস্ততার অবসান ঘটিয়ে সর্ব সম্মতি প্যারিস বাংলা প্রেসক্লাব সাংবাদিক গণের উপস্থিতিতে সংক্ষিপ্ত সফরের জন্য যুক্তরাজ্যের দিকে পা ভাড়ালেন   প্যারিস-বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক, চ্যানেল আই ইউরোপ ও মিলিনিয়াম টিভি ফ্রান্স প্রতিনিধি এবং বাংলা কাগজ ফ্রান্সের ব্যুরো প্রধান সাংবাদিক এনায়েত হোসেন সোহেল বার্মিংহাম বাংলা মেলা কর্তৃপক্ষের আমন্ত্রণে এক সংক্ষিপ্ত সফর।

তিনি আগামী ৮ মে রোববার বার্মিংহাম বাংলামেলায় অংশ গ্রহণ করবেন। পরে তিনি লন্ডনে ১৭ মে পর্যন্ত অবস্থান করবেন এবং বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হবেন।


এদিকে শিল্প সাহিত্যের নগরী প্যারিস থেকে এনায়েত হোসেন সোহেলের সংক্ষিপ্ত যুক্তরাজ্য সফর সফল বিদায়ের আগমনে গত কাল বিকাল তিন ঘটিকা হইতে সন্ধ্যা অন্তত্য ৬ ঘটিকা পর্যন্ত প্যারিসের গার্দ নর্দের এক আবাসিক রেস্তুরায় প্যারিস বাংলা প্রেসক্লাব উদ্যোগে, এক অনাড়ম্ভর আয়োজনের মধ্যে দিয়ে সংক্ষিপ্ত পরিসরে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


সংবর্ধনা অনুষ্ঠানে প্রেসক্লাবের সভাপতি আবু তাহির এর সাভাপতিত্বে প্রেসক্লাবের  সাংগঠনিক সম্পাদক লুতফুর রহমান বাবু;র পরিচালনায় সংবর্ধিত সাধারণ সম্পাদক চ্যানেল আই ইউরোপ মিলিনিয়াম টিভি ফ্রান্স প্রতিনিধি এবং বাংলাকাগজ ফ্রান্স ব্যুরো প্রধান এনায়েত হোসেন সোহেল, প্রেসক্লাব কোষাধক্ষ আকঞ্জি ফেরদৌস করিম, প্রচার সম্পাদক নয়ন মামুন ও যুগ্ম সম্পাদক সায়মন, সাংবাদিক জহিরুল ইসলাম রানা, ওমর ফারুক, আবুল কালাম, সাকিব, জাকির হুসেন, হাবিব আহমদ মুছা, হাসনাত হুসেন, মামুন প্রমূখ। 

  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন