বুধবার, ৪ মে, ২০১৬

ফ্রান্স ছাত্রলীগের প্রতিবাদী সমাবেশ

ফ্রান্স ছাত্রলীগের প্রতিবাদী সমাবেশ

সাকিব আহমদ মুছা, প্যারিস (ফ্রান্স) থেকে :–  বাংলাদেশ ছাএলীগ ফ্রান্সের উদ্যোগে, গতকাল ফ্রান্সের রাজধানী প্যারিসের একটি অভিজাত রেষ্টুরেন্টে সংগঠনের প্রথম কর্মীসভায় এক প্রতিবাদী আলোচনা সভার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংগঠনের উপস্থিতি নেতা-কর্মীরা বঙ্গবন্ধুর রেখে যাওয়া স্মৃতি স্মরন করে অত্যন্ত দু:খের সাথে বলেন জাতীর জনক বঙ্গবন্ধুর কন্যা বর্তমান ক্ষমতাশীন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা এবং তনয় সজীব ওয়াজেদ জয়কে দীর্ঘ দিন থেকে যে বাংলাদেশে ও বাংলাদেশের বাহিরে অপহরণ ও হত্যার যে, ষড়যন্ত্র চলছে আমরা তার প্রতিবাদ জানাই, নবগঠিত ফ্রান্স বাংলাদেশ ছাত্রলীগ।

ফ্রান্স ছাত্রলীগর সভাপতি এম আশারাফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রনির পরিচালনায় এ প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ফ্রান্স ছাত্রলীগ নেতা -স্বপন আহমেদ,হাবিবুর রহমান হাবিব,সেলিম আল দিন,রাহাত হোসাইন,মো শামিম, শরিফ আহমেদ ,ফয়সল আহমেদ , সালমান আহমেদ আকবর , আতিক হাসান , বেলাল আহমেদ , আবদুর রাজ্জাক , সালিক মিয়া , মিতুল মির্জা , সোহাগ মির্জা , মাহিদুল ইসলাম নয়ন , সুমন , আজির উদ্দিন , সম্রাট সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা আরো বলেন আগামী ৮ ই মের ফ্রান্স আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল ছাত্রলীগ কর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন