শুক্রবার, ২৫ মার্চ, ২০১৬

ছাত্রদল সভাপতি সাঈদ আটক

সিলেট জেলা ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদ আহমদকে র‌্যাব-৯ এর একটি দল ধরে নিয়ে গেছে দাবি করেছেন তার পরিবারের সদস্যরা। তবে সন্ধ্যা ৭টা পর্যন্ত র‌্https://journalistsakib.blogspot.comযাব-৯ এর পক্ষ থেকে সাঈদকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করা হয়নি। ফলে সাঈদের গ্রেফতার নিয়ে ধূম্রজাল সৃষ্টি হয়েছে।
ছাত্রদল নেতা সাঈদ আহমদের বড় ভাই অধ্যাপক ফরিদ আহমদ জানান- শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে কয়েকজন যুবক উপশহরস্থ ¯িপ্রং টাওয়ারে সাঈদের বাসায় যান। তারা নিজেদেরকে র‌্যাব-৯ এর সদস্য পরিচয় দেন। র‌্যাব-৯ এর পরিচয়পত্র দেখিয়ে তারা সাঈদ আহমদকে বাসা থেকে ধরে নিয়ে যান।
সাঈদ আহমদকে র‌্যাব ধরে নিয়ে যাওয়ার খবর শুনেছেন বলে জানিয়েছেন মহানগর ছাত্রদলের সভাপতি নূরুল আলম সিদ্দিকী খালেদ।
র‌্যাব-৯ এর পরিচালক (মিডিয়া) ফখরুল ইসলাম সিলেটভিউ২৪ডটকমকে বলেন- জেলা ছাত্রদল সভাপতি সাঈদ আহমদকে গ্রেফতারের কোন অফিসিয়াল তথ্য তার কাছে নেই। অবশ্য বিভিন্ন ফেইসবুক আইডিতে ছাত্রদলের কিছু সংখ্যক নেতা কর্মী ছাত্রদলের নেতা সাঈদ আহমদ আটক জানিয়ে পোষ্ট করেন
দলীয় সূত্রে জানা যায়- জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এর মধ্যে কয়েকটিতে তিনি জামিনে রয়েছেন। একটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন