শনিবার, ২৬ মার্চ, ২০১৬

নতুন হত্যার বিচারের উদ্যোগে ফ্রান্সএ মানববন্ধন এর ডাক দিলো বাংলাদেশি।।

সাকিব আহমদ মুছা ফ্রান্স থেকে- বাংলাদেশ কুমিল্লা জেলা। কুমিল্লা ভিক্টরিয়া কলেজের ২য় বর্ষের ইতিহাস বিভাগের মেধাবী ছাত্রী ও নাট্যকর্মী "তনু" সোহাগী জাহান তনু কে, নির্মম ভাবে হত্যা, ধর্ষণের সাথে জড়িত কালো অপশক্তি ধারি  ক্ষমতাবান ব্যাক্তিদের চিন্হিত করে গ্রেফতার এবং ফাঁসির দাবিতে ‘ প্রান্স প্রবাসী প্যারিসে অবস্থানরত বাংলাদেশি মানুষের প্রাণের দাবি।

শুক্রুবার থেকে প্যারিসের বিভিন্ন স্থান থেকে বিভিন্ন স্থরের সংগঠন সহ সাধারণ মানুষজনের এক জুড়ালো আওয়াজ কুমিল্লা­ ভিক্টরিয়া কলেজের ছাএী নতুন হত্যা, দ্রুত হত্যার বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচী ঘোষণা করা হয়। মানববন্ধনে অংশগ্রহণ করার জন্য প্যারিসের ছাত্র সমাজ, সাংবাদিক সমাজ, সংস্কৃতি কর্মী, সুশীল সমাজ, মানবাধিকার কর্মী, নারী সংগঠন, রাজনৈতিক সংগঠন ও সাধারণ জনগণকে অংশগ্রহণ করে প্রতিবাদ কর্মসূচীতে একাত্মতা ঘোষণা এবং দোষী ব্যক্তিদের প্রতি ঘৃণা প্রকাশের আহবান জানানো হয়।

আগামী সোমবার (28/03/2016) দুপুর 3 ঘটিকা, প্যারিসের প্লাস দ্যু রিপাবলিক তনু হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হবে। কর্মসূচী সফল করতে প্যারিস স্থানীয় অস্থানীয় লোকদের সহযোগিতা কামনা করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন