সোমবার, ১৪ মার্চ, ২০১৬

তূণমূল পর্যায়ের দেশের সার্বিক উন্নয়নে নৌকায় ভোট দিন —বদর উদ্দিন আহমদ কামরান

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, দেশের পাড়া মহল্লা সহ তূণমূল পর্যায়ের উন্নয়নের স্বার্থে নৌকা প্রতিকে ভোট দিন এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তুলোন। দেশের উন্নয়নে আওয়ামীলীগের কোন বিকল্প নেই। জননেত্রী শেখ হাসিনার সরকার দেশের মানুষের ভাগ্য উন্নয়নে অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কে ভোট দিয়ে সিলেটের সার্বিক উন্নয়ন সহ আপনার ইউনিয়নকে একটি সমৃদ্ধ ইউনিয়ন গঠনে শরিক হইন।
তিনি গতকাল আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেট সদর উপজেলার ৬ নং টুকেরবাজার ইউনিয়নের আওয়ামীলীগের মননীত প্রার্থী আলতাফ হোসেনকে নৌকা মার্কেট ভোট চেয়ে ইউনিয়েন বিভিন্ন স’ানে গণসংযোগ ও পথসভায় উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় উপসি’ত ছিলেন সিলেট মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক,বিশিষ্ট মুরব্বী কুতুব মিয়া, হেলাল মিয়া, সাধু মিয়া, সোনা মিয়া, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক উপ সম্পাদক শহিদ মোহাম্মদ আকিব তপু, মোস-াক হোসেন, সদস্য আফসর রহিম, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি উস-ার আলী, জালালাবাদ থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিফতাহুল হোসেন লিমন, বিদুৎ দাস, আমিন হোসেন কন্ডু মহালদার, জাকির আহমদ প্রমুখ। সিলেট থেকে সাকিব আহমদ মুছা

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন