রবিবার, ১৩ মার্চ, ২০১৬

ইকবাল মাহমুদের ‘গল্পে গল্পে সাংবাদিকতা’ গ্রন্থের প্রকাশনা উৎসব্

একাত্তর টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান ও সিলেট প্রেসক্লাবের সাবেক সহ সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদের ‘গল্পে গল্পে সাংবাদিকতা’ গ্রন্থের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে।
প্রকাশনী সংস্থা চৈতন্য’র আয়োজনে প্রকাশনা উৎসব শনিবার সন্ধ্যা থেকে শুরু হয়ে শেষ হয় রাত দশটায়। সিলেট প্রেসক্লাবের আমিনুর রশীদ চৌধুরী মিলনায়তনে অনুষ্ঠিত এ উৎসবে বিশিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন।
সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেট্রোপলিটন ইউনির্ভাসিটির সাবেক উপাচার্য ড. কবির চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘বইটি ছোট হলেও  অনেক তথ্যবহুল। বইটিতে যেভাবে সাংবাদিকতাকে উপস্থাপন করা হয়েছে তাতে বইটি একজন সাংবাদিকতার শিক্ষার্থীর জন্য রেফারেন্স বই হিসেবে কাজ করবে’।
কবি আব্দুল মুকিত অপির উপস্থাপনায় উৎসবে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির  সাবেক উপাচার্য ড. আকমল মাহমুদ, লিডিং ইউনিভার্সিটির সাবেক উপাচার্য ড. কবির হোসেন চৌধুরী।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) বিশিষ্ট নৃ-বিজ্ঞানী ও গবেষক প্রফেসর ড. মো. আব্দুল আওয়াল বিশ্বাস, শাবিপ্রবির জিইবি বিভাগের সহকারী অধ্যাপক জোবেদা কনক খাঁন, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি মুকতাবিস উন নূর, সিলেট জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট এমাদ উল্লাহ শহীদুল ইসলাম শাহীন, আইনজীবী সমিতির সাবেক সমাজবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট দেলোয়ার হোসেন দিলু, বিশিষ্ট কলামিস্ট ও সাংবাদিক আফতাব চৌধুরী, শিল্পপতি সাঈদ চৌধুরী প্রমুখ। সিলেট থেকে সাকিব আহমদ মুছা

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন