শনিবার, ১২ মার্চ, ২০১৬

হাজী মোঃ কছির মিয়া জামে মসজিদের সীরাতুন্নবী (সা.) সম্মেলন সম্পন্ন

জামেয়া মাদানিয়া ইসলামিয়া কাজিরবাজার মাদরাসার প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমান বলেছেন, সমাজের সর্বত্র আল্লাহর আইন ও রাসুল (সাঃ) এর আদর্শ বাস্তবায়ন করতে না পারলে সমাজ ও রাষ্ট্রীয় জীবনে শান্তি প্রতিষ্ঠিত হবে না। আমাদের উচিত রাসুল (সাঃ) প্রদর্শিত পথ অনুসরণ করে চলা। তবেই আমরা দুনিয়াতেও শান্তি পাবো, আখেরাতেও শান্তি পাবো।
শুক্রবার বিকেল সিলেট নগরীর ১০নং ওয়ার্ডের হাজী মোঃ কছির মিয়া জামে মসজিদ কলাপাড়ার উদ্যোগে ৩য় সীরাতুন্নবী (সা.) মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র এডভোকেট ছালেহ আহমদ চৌধুরী ও হাজী মোঃ কছির মিয়া জামে মসজিদের মুতাওয়াল্লী হাজী মঞ্জুর আহমদ এর পৃথক পৃথক সভাপতিত্বে সীরাতুন্নবী (সা.) মহাসম্মেলন আমন্ত্রিত উলামায়ে কেরামদের মধ্যে বক্তব্য রাখবেন দারুল উলুম কানাইঘাটের মুহাদ্দিছ হাফিজ মাওলানা মুফতি হারুনুর রশিদ, জামেয়া ফারুক্বিয়া সিলেটের প্রিন্সিপাল মাওলানা ক্বারী আব্দুল মতিন, মাওলানা নুরুল ইসলাম বাহুবলী, লামাপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা হারিছ আহমদ, বায়তুন নূর জামে মসজিদ কলাপাড়ার ইমাম ও খতিব মাওলানা ফারুক আহমদ। সম্মানিত মেহমান হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ¦ আব্দুল মালিক, ভৈরব পৌরসভার সাবেক মেয়র হাজী মোঃ শাহিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এ.জেড.এম আব্দুল্লাহ (আফরোজ), মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী, জামেয়া ইসলামিয়া আরাবিয়া মাদরাসা শামীমাবাদের মুহতামিম মাওলানা সৈয়দ শামীম আহমদ, আল মারকাজুল খায়েরী আল ইসলাম সিলেটের মহাসচিব মাওলানা রফিকুল ইসলাম মুশ্তাক, ওমর (রা:) মাদরাসা তেতলীর সহ সুপার মাওলানা রফিকুল ইসলাম যাকারিয়্যা, মাওলানা মোঃ শিহাব উদ্দিন প্রমুখ। বিশেষ আকর্ষণ হিসেবে তেলাওয়াতকরেন বিশ^সেরা হাফিজ আব্দুল্লাহ মাহফুজ, দেশসেরা অন্ধ হাফিজ কলিম সিদ্দিকী, বিভাগীয় সেরা হাফিজ আব্দুল হালিম। ইসলামী সংগীত পরিবেশন করেন হাফিজ আহমদ আব্দুল্লাহ, মাওলানা ইছহাক আলমগীর, ক্বারী মাজহারুল ইসলাম মারুফ, রাকীব আল হাসান।
৩য় সীরাতুন্নবী (সা.) মহাসম্মেলন পরিচালনা করেন হাজী মোঃ কছির মিয়া জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আহমদ হুসাইন। বিজ্ঞপ্তি সিলেট থেকে সাকিব আহমদ মুছা

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন