সোমবার, ১৪ মার্চ, ২০১৬

মিশিগানে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চ’র ভাষনের আলোচনা সভা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মাচের্র ভাষন উপলক্ষে  যুক্তরাষ্ট্র মিশিগান স্টেইট যুবলীগের উদ্যোগে রবিবার সন্ধ্যায় হেমর্টামিক সিটির কাবাব হাউসে (যুবলীগ অফিসে ) এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
মিশিগান স্টেইট যুবলীগের সভাপতি মোঃ জাহেদ মাহমুদ আজিজ সুমনের সভাপতিত্বে ও যুগ্ন সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রেস সেক্রেটারি মোস্তফা আল্লামা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মিশিগান আওয়ামীলীগের সভাপতি ফারুক আহমদ চান, মিশিগান স্টেইট আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি খছরুল্লাহ, সাহেদ আহমদ আনসারী, নুরুল ইসলাম বাঙ্গালী, মঞ্জুর খাঁন, বাবুল আহমদ বাচ্চু, খলকুর রহমান, মুক্তা আহমদ, আব্দুল কাইয়ুম, কামরুল হাসান, আবু মুসা, কদর মিয়া, আবুল হুসেন সোলেমান, নজরুল আহমদ, আব্দুশ শাকুর খাঁন মাখন, শফিক আহমদ, মিশিগান স্টেইট যুবলীগের সাধারণ সম্পাদক শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, সহ সভাপতি সৈয়দ সালেক আহমদ, দেলওয়ার আনসারী পাবেল, আব্দুল হাই, মিলাদ চৌধুরী, যুগ্ন সম্পাদক এম ডি মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক আনিছুজ্জামান, সৈয়দ ইয়হিয়া, প্রচার সম্পাদক আওলাদ হুসেন মামুন, সাংস্কৃতিক সম্পাদক রুম্মান আহমদ স্বাগত, দপ্তর সম্পাদক তারেক আহমদ, ক্রিড়া সম্পাদক আব্দুল ওয়াহিদ তানিম, নাঈম চৌধুরী, সহ প্রচার সম্পাদক সাইফুল ইসলাম,তারেক আহমদ, আব্দুল আহমদ প্রমুখ। সভার শুরুতেই কোরআন থেকে তিলায়াত করেন মামুন আহমদ, এবং দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ ই মাচের্র ভাষনের উপর আলোচনা করে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হত না। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে তাঁর সুযোগ্য দেশরতœ শেখ হাসিনা যে কাজ করে যাচ্ছেন তা অত্যন্ত গুরুত্বপূর্ন। আমার প্রবাসীরা তাকে অভিন্দন জানায়। বাংলার মাটিতে যুদ্ধ অপরাধীদের বিচারের রায় কার্যকর ও কুখ্যাত রাজাকার যুদ্ধঅপরাধী মীর কাসেমের ফাঁসির রায় যেন অচিরেই কার্যকর করা হয়। প্রেস বিজ্ঞপ্তি সিলেট থেকে সাকিব আহমদ মুছা

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন