শুক্রবার, ১৮ মার্চ, ২০১৬

ফ্রান্স এর রাজধানি প্যারিসের বাংলা প্রেসক্লাব

রাজধানি প্যারিস বাংলা প্রেসক্লাবের সহ সভাপতিকে শুভেচ্ছা

সাকিব আহমদ মুছা ফ্রান্স থেকে- ফ্রান্স এর রাজধানি প্যারিস বাংলা প্রেসক্লাবের সম্মানিত সহ সভাপতিকে একধাপ সামনের দিকে অগ্র যাত্রার স্বপ্ন বাস্তবায়নে অগ্রীম বার্তা ও শুভেচ্ছা। তার সাথে রহিল আমার সর্বস্থরের সাংবাদিক ভাইদের প্তি আন্তরীক অভিনন্নদ। দিন কয়েক আগে আমার ফ্রান্স এর রাজধানী প্যারিসএ আগম। আমি মুলত বাংলাদেশি বংশদূত। ২০১১ সাল থেকে সর্বস্থরের সাংবাদিক ভাইদের সহযোগীতায় আজ আমি পি্ন্ট মিডিয়ার একজন সাংবাদিক হিসাবে পরিচিতি। বর্তমানে আমি একটি অনলাই নিউজের মানব সেবার কাজে আমার সাংবাদিক ভাইদের সহযোগীতায় কর্মরত। বিগত দিন কয়েক আগে ফ্রান্স এর রাজধানী প্যারিসএ ফেইস বুকের মধ্য দিয়ে সর্বপ্তম স্বাক্ষাত পাই আমার এক সিনিয়র বড় ভাই যে, সমাজে আলোচিত সমালোচিত একজন সুন্দর সুশিল সমাজগঠনের সাংবাদিক, জনাব শ্রদ্দেয় আবু তাহের এর, আমি আমার এই বড় ভাইকে আমার পক্ষথেকে আন্তরিক মোবারক জানাই। সর্বকথার সারমর্ম প্যারিস বাংলা প্রেসক্লাবের সহ সভাপতি আগামী দিনের শুভ অগ্র যাত্রাকে বাস্ত বায়িত করতে আমার মতান্তরে প্যারিসএ অবস্থানরত সর্বস্থরের সাংবাদিক ভাইদের মানবাধিকার জনিত শক্তি একত্তি করা আবশ্যক।    

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন